ব্রেজড প্লেট হিট এক্সচেঞ্জারগুলির সাধারণ ত্রুটিগুলি কী কী?

- 2021-07-23-

ব্রেজড প্লেট হিট এক্সচেঞ্জার তাপ সঞ্চালনের মাধ্যমে তাপ বিনিময়ের জন্য একটি যন্ত্র। তাপ বিনিময় তাপ বিনিময়ের জন্য দুটি মিডিয়া বা দুটির বেশি মিডিয়া হতে পারে; এটিতে শক্তি সঞ্চয় এবং পরিবেশ সুরক্ষা, ছোট পদচিহ্ন, সুবিধাজনক পরিষ্কার এবং তাপ বিনিময় দক্ষতা রয়েছে। ভাল এবং তাই সুবিধা.

প্লেট হিট এক্সচেঞ্জারগুলি মূলত জল থেকে জলের তাপ বিনিময়, জল-তরল তাপ বিনিময়, বাষ্প-জল তাপ বিনিময়, বাষ্প এবং তরল তাপ বিনিময়ের জন্য ব্যবহৃত হয় এবং শিল্পগুলিতে প্রতিদিন প্রচুর পরিমাণে গার্হস্থ্য বর্জ্য গরম জল তৈরি হয়। হোটেল, গেস্টহাউস এবং সুইমিং পুল। ওয়ার্কশপ সঞ্চালনকারী জল, তৈলাক্ত তেল সঞ্চালনকারী সরঞ্জাম, সংকোচকারী বর্জ্য তাপ, ইত্যাদি সমস্তই প্লেট হিট এক্সচেঞ্জারগুলি ব্যবহার করতে পারে কলের জলকে ঘরোয়া গরম জল হিসাবে গরম করতে, ইত্যাদি। বর্জ্য তাপ পুনরুদ্ধারের জন্য প্লেট হিট এক্সচেঞ্জারগুলি ব্যবহার করা আরও উপযুক্ত, কারণ প্লেট হিট এক্সচেঞ্জারগুলি শক্তি সঞ্চয়, ছোট পদচিহ্ন, উচ্চ তাপ বিনিময় দক্ষতা, সুবিধাজনক বিচ্ছিন্নকরণ এবং সমাবেশ ইত্যাদি আছে।

প্লেট হিট এক্সচেঞ্জারগুলির প্রধান উদ্দেশ্যগুলি হল: গরম করা, বাষ্পীভবন করা, শীতল করা এবং ঘনীভূত করা। যদি দৈনন্দিন জীবনের নিষ্কাশন তাপের সাথে জল হয়, তবে তা ট্যাপের জল গরম করার জন্য তাপের উত্স হিসাবে ব্যবহার করা যেতে পারে। গার্হস্থ্য নিষ্কাশন এবং বর্জ্য তাপ ব্যবহারে এটির আরও ভাল কার্যকারিতা রয়েছে এবং এটি গার্হস্থ্য গরম জল হিসাবে ব্যবহার করা যেতে পারে; একই স্নান মধ্যে বর্জ্য গরম জল সঙ্গে করা যেতে পারে.